1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দীঘিকে বাদ দিলেন রাফী

  • আপডেট টাইম : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১৫১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : কিছুদিন আগে ঢাকাই সিনেমার পরিচালক রায়হান রাফী তার নতুন সিনেমার ঘোষণা দেন। ‘সুড়ঙ্গ’ নামের সিনেমাটিতে প্রথমবারের মতো বড় পর্দায় হাজির হবেন ছোট পর্দার সুপারস্টার অভিনেতা আফরান নিশো। তার বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে তমা মির্জাকে।

শোনা যাচ্ছে, ‘সুড়ঙ্গ’ সিনেমায় তমার জায়গাতে প্রথমে নায়িকা হিসেবে ভাবা হয়েছিল অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘিকে। কথাবার্তাও সেভাবে চূড়ান্ত হয়েছিল। এরপর দীঘির সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন রাফী।

জানা যায়, ছয় মাস আগে এ বিষয়ে দীঘির সঙ্গে কথাও বলেছিলেন। সম্প্রতি নিজের অফিসে ডেকে মৌখিকভাবে দীঘির সঙ্গে আলাপও চূড়ান্ত করেছেন। কিন্তু শেষ মুহূর্তে দীঘিকে বাদ দিয়ে সেখানে তমা মির্জাকে নিয়েছেন রাফী। দীঘিকে বাদ দেওয়ার বিষয়টি তাকে জানানোর প্রয়োজনও মনে করেননি নির্মাতা।

এ বিষয়ে জানতে চাইলে দীঘি বলেন, হ্যাঁ একজন তরুণ নির্মাতা আমাকে তার চলচ্চিত্রে কাস্ট করেছিলেন। শুধু লিখিত চুক্তি বাকি ছিল। কিন্তু আমাকে না জানিয়েই সেখানে অন্য একজন শিল্পীকে নেন। এটা খুবই অন্যায়। এর আগেও একাধিকবার তিনি এ কাজ করেছেন। আমি নাম বলতে চাই না, আমি ন্যাচারাল রিভেঞ্জে বিশ্বাস করি।

এর আগে সোমবার (১২ ডিসেম্বর) দীঘি নিজের ফেসবুকে জানান, তিন বছর ধরে ইন্ডাস্ট্রির সিন্ডিকেটের কবলে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। ওই পোস্টে জানা যায়, দীঘি নানা সময়ে ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হয়েছেন। তাকে কাস্ট করার পরও বাদ দিয়ে অন্যকে নেওয়া হয়েছে।

এ বিষয়ে জানার জন্য গণমাধ্যমের তরফে রায়হান রাফীর মোবাইলে ফোন দেওয়া হলে সেটি বন্ধ পাওয়া যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..